ফিল্ড মার্শাল’ হচ্ছেন বলিউড বয় রণবীর

বাংলাদেশের মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ভারতের প্রথম ফিল্ড মার্শাল শ্যাম মানেকশ। এবার তাঁরই চরিত্রেঅভিনয়ের প্রস্তুতি নিতে হবে দীপিকার বর বলিউড তারকা রণবীর সিংকে। জানা গেছে, আগামী বছর মুক্তি পাবে ব্যয়বহুল এই বলিউড ছবিটি। ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার।

শ্যাম মানেকশর জীবনীভিত্তিক ছবিটি হবে বেশ ব্যয়বহুল। কেননা ছবির জন্য তৈরি করতে হবে সত্যিকারের যুদ্ধের আবহ।

এজন্য প্রস্তুতির দরকার হবে পরিচালককে। বিশেষ করে রণবীর সিং যদি মানেকশর চরিত্রে অভিনয় করেন, তবে শারীরিক ওমানসিকভাবে প্রস্তুতি নিতে হবে এ তারকাকে। ভারতের এই জাতীয় বীরের চরিত্রে অভিনয় করাটা বেশ কঠিন একটি দায়িত্ব হবে এ অভিনয়শিল্পীর জন্য।

মেঘনা গুলজারের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তাঁর মতে রণবীরই এই চরিত্রের জন্য সেরা। তবে এ চরিত্রের জন্য যে গাম্ভীর্য দরকার,রণবীরের মধ্যে সেটার খানিকটা ঘাটতি আছে। শ্যাম মানেকশ একজন শ্রদ্ধেয় ব্যক্তি। তাঁকে নিয়ে কোনো ভুল-ত্রুটি করা চলবেনা। সংশ্লিষ্টরা বিশ্বাস করেন, যথাযথ প্রস্তুতি নিলে রণবীর এ পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন।

২০১৮ সাল দারুণ গেল রণবীর সিংয়ের। বছরের শুরুতেই মুক্তি পায় বড় বাজেটের ছবি ‘পদ্মাবত’। প্রায় ৩শ কোটি রুপি ব্যবসাকরেছে ছবিটি। এমনকি এ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কারও পেয়েছেন তিনি। এ বছরই তিনি কাজের সুযোগ পেয়েছেনজয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবিতে। এ ছাড়া অভিনয় করলেন ‘সিম্বা’ ছবিতে। এ বছরের সব থেকে আনন্দের ঘটনাটি হচ্ছেদীপিকার সঙ্গে তাঁর বিয়ে।

আসছে বছর মেঘনা গুলজার পরিচালিত দুটি ছবি মুক্তি পাবে দীপিকা-রণবীরের। দুটো ছবিই জীবনীভিত্তিক। দীপিকা অভিনয় করেছেন অ্যাসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনীভিত্তিক এক ছবিতে। অন্যদিকে রণবীর সিং করছেন ফিল্ড

মার্শাল শ্যাম মানেকশর জীবনীভিত্তিক ছবিতে। ভারতীয় সেনাবাহিনীর প্রথম ফিল্ড মার্শাল শ্যাম মানেকশ বাংলাদেশের মুক্তিযুদ্ধে

গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। এ ছাড়া নতুন বছর ক্রিকেট বিশ্বকাপের ওপর ‘৮৩’ নামের একটি ছবিতে কাজ করবেন রণবীর।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *