হার সইতে না পেরে কেঁদেছেন মেসি

লিভারপুলের মাঠে হারের পর অ্যানফিল্ডের ড্রেসিংরুমে ফিরেছে কেঁদেছেন লিওনেল মেসি

ফিরতি লেগে লিভারপুল দ্বিতীয় গোল করার পরই তাঁর মুখে আঁধার ভর করেছিল। বার্সেলোনা এরপর আরও দুই গোল হজম করেছে। আর লিওনেল মেসির মুখের আঁধার আরও গাঢ় হয়েছে। প্রথম লেগে তিন গোল ব্যবধানে এগিয়ে থেকেও ফাইনালের দেখা না পাওয়ার যন্ত্রণা সহ্য করতে পারেননি আর্জেন্টাইন। ইউরোপিয়ান সংবাদমাধ্যম জানিয়েছে, কাল হারের পর অ্যানফিল্ডে বার্সেলোনার ড্রেসিংরুমে ফিরে কেঁদেছেন মেসি।

লা লিগা জয় নিশ্চিতের পর বার্সা সমর্থকদের মেসি কথা দিয়েছিলেন, চ্যাম্পিয়নস লিগ শিরোপাটা এবার ক্যাম্প ন্যূতে ফিরিয়ে আনবেন। কিন্তু সেমির ফিরতি লেগে লিভারপুলের অবিশ্বাস্য প্রত্যাবর্তনে সমর্থকদের দেওয়া কথা রাখতে পারেননি মেসি। বার্সা একটা গোল পর্যন্ত করতে পারেনি! ব্রিটিশ সংবাদমাধ্যম ‘গার্ডিয়ান’ জানিয়েছে, ড্রেসিং রুমে ফিরে মেসি আর নিজেকে ধরে রাখতে পারেননি। কেঁদে ফেলেন স্বপ্নভঙ্গের বেদনায়।

একে তো মাঠে হৃদয়ভঙ্গের হার, তা সইতে না পেরে ড্রেসিংরুমে কেঁদেছেন মেসি। এরপর আবার তাঁকে দিতে হয়েছিল ডোপ টেস্ট। সেখানে দেরি হয়ে যাওয়ায় মেসিকে ছাড়াই বিমানবন্দরের পথে রওনা হয়েছিল বার্সার টিমবাস। পরে সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, জন লেনন বিমানবন্দরে মেসি পৌঁছানোর পর এক দল বার্সা সমর্থকের সঙ্গে তাঁর বাগ-বিতণ্ডাও হয়েছে। লিভারপুলের মাঠে বার্সার হার মেনে নিতে পারেনি দলটির সমর্থকেরা।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *